সারাদেশ

নৌকার পালে এবার উন্নয়নের সুবাতাস লেগেছে

স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পালে লেগেছে সুবাতাস। উন্নয়নের সেই বাতাসে ড. কামাল গংদের কথিত ঐক্যফ্রন্ট পালাবার পথ খুঁজে পাবে না।

আজ মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চরাঞ্চলের নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজ মাঠে উন্নয়ন কাজ পরিদর্শন শেষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নাসিম এ কথা বলেন।

এবারের নির্বাচন সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে উল্লেখ করে নাসিম বলেন, চিন্তার কারণ নেই। আর বিদেশি পর্যবেক্ষকের স্বপ্ন না দেখে এবার জনগণের কথা ভাবুন। দেশকে এগিয়ে নিতে যে পরিকল্পনা থাকার কথা আপনাদের তা নেই। আদর্শচ্যূত মানুষদের নিয়ে যে ঐক্য গড়ে উঠেছে তাতে এদেশের জনগণের সায় নেই। এই নির্বাচনে জনগণ যাদের রায় দেবে, তারাই পরবর্তী সরকার গঠন করবেন।

তিনি বলেন, নৌকা পাগল কাজিপুরের জনগণ এবার নৌকার পক্ষে সর্বোচ্চ ভোট দিয়ে রেকর্ড গড়ার অপেক্ষায় আছে। জনগণ বুঝে গেছে আ.লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তন হয়।

নাটুয়ারপাড়া ইউনিয়ন আ.লীগের সভাপতি আব্দুর রহিম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, নাটুয়ারপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক বেল্লাল হোসেন প্রমূখ।