সারাদেশ

ভোলা-২: নৌকার মনোনয়ন পাওয়ায় মুকলকে অভিনন্দন

ভোলা-২ আসনের সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় আলহাজ্ব আলী আজম মুকুলকে বোরহানউদ্দিনে সংবর্ধনা ও শুভেচ্ছা অভিনন্দন জানানো হয়েছে।

আজ মঙ্গলবার সকালে বোরহানউদ্দিন লঞ্চ টার্মিনালে লঞ্চযোগে এসে পৌঁছলে অর্ধলক্ষাধিক মানুষ তাকে অভিনন্দন জানান। দ্বিতীয়বারের মতো তার মনোনয়ন নিয়ে আগমনের খবর পাওয়ায় মুকুলকে একবারের জন্য দেখার জন্য লোকে লোকারণ্য হয়ে ঐ এলাকা। তাদের প্রিয় মুকুল নৌকা প্রতীকে মনোনয়ন পাওয়ায় খুশিতে আত্মহারা হয়ে পড়েন এবং অনেকেই আবেগাপ্লুত হয়ে কেঁদে ফেলেন। এ সময় মুখরিত ছিল মানুষের পাশাপাশি বাধ্যযন্ত্র ও ঢাক ডোলে।

এ সময় জনতার উদ্দেশ্যে লঞ্চ থেকের নামার সময় এমপি মুকুল বলেন, আমি আপনাদের সেবা করার চেষ্টা করেছি এবং সে চেষ্টার প্রতিটি তথ্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছেও পৌঁছেছে। আর আপনাদের সেবার জন্য মাননীয় প্রধানমন্ত্রী আবারো আমাকে নৌকা প্রতীক দিয়ে দলীয় মনোনয়ন দিয়েছেন। আপনারা মাননীয় প্রধানমন্ত্রীর জন্য নামাজ পরে দোয়া করবেন।

তিনি বলেন, এ বিজয় আমার না। এ বিজয় ভোলা-২ আসনের দুই উপজেলা দৌলতখান ও বোরহানউদ্দিনের খেটে খাওয়া মানুষের। আপনারা আমার জন্যও দোয়া করবেন। আগামী দিনেও যেন আপনাদের পাশে থাকতে পারি বিগত দিনের মতো। আমি আপনাদের ভালোবাসার মুকুল হয়েই থাকতে চাই।

এ সময় উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জসিমউদ্দিন হায়দার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া ও দুই উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা যুবলীগ সভাপতি তাজউদ্দিন খান, সাধারন সম্পাদক ইসমাইল খান, সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোহাম্মদ আলী হীরা, উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক পলাশ বিশ্বাসসহ দৌলতখান ও বোরহানউদ্দিনের আওয়ামী লীগ ও অংগসংগঠনের নেতাকর্মীরা।