সারাদেশ

সোনারগাঁ আসনে এককভাবে মনোনয়ন পেলেন মান্নান

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসন থেকে ধানের শীষ প্রতীকে এককভাবে মনোনয়ন পেলেন আজহারুল মান্নান। তিনি বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক।

আজহারুল মান্নান কালের কণ্ঠকে বলেন, আগামী জাতীয় নির্বাচনে দল আমাকে মনোনয়ন দেওয়ায় আমার মা আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির কাণ্ডারী বাংলাদেশের অহঙকার তারেক রহমান, দলের মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হয়ে দেশমাতাকে সোনারগাঁ আসনটি উপহার দেব-ইনশাল্লাহ্।

বিএনপির স্থানীয় নেতা–কর্মীরা বলছেন, দল যোগ্য প্রার্থীকে মনোনয়ন দিয়েছেন। তিনি কর্মীবান্ধব নেতা। জনপ্রিয়তার কারণেই তিনি উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী হয়েছেন। তাঁর বিরুদ্ধে বর্তমান সরকারের আমলে ২৫টি রাজনৈতিক মামলা হয়েছে, একাধিকবার জেল খেটেছেন। দলের অন্য নেতা-কর্মীদের মামলার ব্যয়ভার বহন করেছেন। এলাকায় জনপ্রিয়তা থাকায় এবং কর্মীবান্ধব হওয়ার কারণে আজহারুল মান্নানকে সবাই সমর্থন দিয়েছেন।

উপজেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম টিটু বলেন, মনোনয়ন আমাদের প্রাথমিক বিজয়। সুষ্ঠ নির্বাচন হলে আমরা বিপুল ভোটে বিজয় লাভ করবো।