বিনোদন

ক্যাটরিনার বোনের সঙ্গে কাজ করছেন না সালমান

ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা কাইফ। আশা বোনের মতোই তারকা হবেন। যার জন্য বোনের মতো নিজেও সালমানকে বলিউড ক্যারিয়ারের খুঁটি বানাতে চেয়েছিলেন। কিন্তু সেটা আর হয়ে উঠলো না।

ইসাবেলার প্রথম ছবিতে কাজ করছেন না সালমান খান।

দীর্ঘদিন ধরেই গুঞ্জন চলছিল ইসাবেলা তাঁর প্রথম ছবি ‘টাইম টু ডান্স’ এ সালমানের সঙ্গে কাজ করছেন। ছবিটি নিয়ে আগাম মার্কেটিংও হয়েছিল। বিজ্ঞাপন দাতারাও ওত পেতে ছিল ছবিটির সঙ্গে জড়াতে। কিন্তু আচমকাই সালমান সরে দাঁড়ালেন। কিন্তু কেন?

ভারতীয় গনমাধ্যম সূত্রে জানা যায়, ইসাবেলার টাইম টু ডান্স ছবির একটি গানের দৃশ্যে অভিনয় করার কথা ছিল সালমানের। কিন্তু গানটির নাচের মুদ্রা বেজায় কঠিন। নাচে পাশ্চাত্যের ট্যাঙ্গো, ওয়ালটজ ও ফ্লেমেঙ্গো ধাঁচের মুদ্রা রয়েছে। এ ধরণের নাচে সালমান স্বাচ্ছন্দ্য বোধ করেন না। এ কথা খোদ সালমানই জানিয়েছেন।

তার উপর আবার সালমানের আসন্ন ‘দাবাং’ ট্যুর। এর ঠিক পরই ‘ভারত’ ছবির শুটিং। সব মিলিয়ে ব্যস্ততায় ঠাঁসা সালমানের দিনকাল। তাই আপাতত ইসাবেলার ছবিতে কাজ না করার ঘোষণা দিয়েছেন ভাইজান সালমান। খুব খারাপ ভাগ্যই বটে ইসাবেলার। হয়তো এমন খবরে সম ব্যাথিত ক্যাটও।

আপাতত কাশ্মিরে ‘রেইস ৩’-এর শুটিংয়ে ব্যাস্ত রয়েছেন সালমান। সেখানে প্রচণ্ড ঠাণ্ডায় জমে রয়েছেন। চলতি বছরের জুনের ১৫ তারিখ ছবিটি নিয়ে পর্দায় ফিরবেন। ফিরেই ফের উষ্ণতা ছড়াবেন ভাইজান।

Leave a Reply