রাজনীতি

আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনতে দেশবাসীর কাছে নৌকা মার্কা ভোট চাইলেন বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষ

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা ও দেশকে উন্নয়নের রোল মডেল গড়তে আবারো নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছে বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদ। শুক্রবার সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে ৩০ জেলার কমিটির বর্ষপুর্তি উপলক্ষ্যে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান পরিষদের সভাপতি মো. মনিরুজ্জামান মিয়া।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের চিন্তা চেতনায় উৎসাহিত হয়ে সমগ্র বাংলা ও বিশ্বব্যাপী শিক্ষিত মার্জিত মেধাবী তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে ২০১৭ সালের ১৭ মার্চে বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদের যাত্রা শুরু হয়। বর্তমানে ৩০টি জেলার কমিটি গঠন করা হযেছে। পর্যায়ক্রমে দেশের সকল জেলাতে এ সংগঠনের কমিটি গঠন করা হবে। আওয়ামী লীগের সহযোগি সংগঠন হিসেবে কার্যক্রম এগিয়ে নেয়া, জাতীয় সংসদ নির্বাচন প্রচারণা ও সামাজিক বিভিন্ন কর্মকাণ্ডে যোগ দেয়াই এ সংগঠনের মূল লক্ষ্য।মনিরুজ্জামান মিয়া আরো বলেন, শেখ হাসিনার উন্নয়ণ জনগণের দোড়গোড়ায় পৌঁছে দিতে এ সংগঠন বদ্ধ পরিকর। বঙ্গবন্ধু ঘোষিত সোনার বাংলা গড়তে হলে শিক্ষত জাতি তথা মেধাবি নেতৃত্ব প্রয়োজন। সে লক্ষ্য সামনে রেখে বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদ কাজ করে যাচ্ছে। তিনি আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে জয়ী করতে আবারো নৌকায় ভোট দিতেহ দেশবাসীর কাছে উদাত্ত আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পরিষদের সাংগঠনিক সম্পাদক ফরহাদ রাজু, দপ্তর সম্পাদক সামচুল হক, যুগ্ম সম্পাদক মেহেদী হাসান ,সমাজ কল্যান সম্পাদক জাহিদ হাসান, অর্থ সম্পাদক শহীদুল ইসলাম,সহ-আইন সম্পাদক শামীমা এনি, খুলনা জেলা কমিটির সাধারণ সম্পাদক উত্তম মজুমদার প্রমূখ, গোপালগঞ্জ জেলার সাধারণ সম্পাদক হেলাল মুন্সী, গোপালগঞ্জ উপজেলার সভাপতি শফিকুল ইসলাম রয়িচ এবং আর উপস্থিত ছিলেন অন্যান্য জেলার নেতৃবৃন্দরা

সংবাদ সম্মেলন শেষে দলের সকল নেতাকর্মীরদের নিয়ে গনসংযোগ ও মিছিল নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে সমাবেশ শেষ করে বাংলাদেশ অনলাইন বঙ্গবন্ধু ঐক্য পরিষদ।