বিনোদন

‘আমি সিনেমার সুপারস্টার!’

স্টার-সুপারস্টার তো দর্শক তৈরী করে। কোনো তারকা নিজ থেকে কখনো ইচ্ছা মাফিক নিজেকে সুপারস্টার দাবী করতে পারনে না। তাহলে চিত্রনায়ক মামনুন হাসান ইমন নিজেকে এমন দাবী করে বসলেন? না ব্যাপারটা আসলে এমন না।

তাহলে কি সে কারণ যার জন্য নায়ক ইমন নিজেকে সুপারস্টার বলে দাবী করলেন? সম্প্রতি শাহরিয়াজ নাজিম জয়ের চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় শুরু হয়েছে ‘পাপ কাহিনী’ চলচ্চিত্রের শুটিং। সেখানেই চিত্রনায়ক ইমন একজন চলচ্চিত্রের সুপারস্টারের ভুমিকায় অভিনয় করছেন।

এ বিষয়ে জানতে চাইলে তিনি গোনিউজকে বলেন, “গত বুধবার থেকে শুরু হওয়া আমার নতুন চলচ্চিত্র ‘পাপ কাহিনী’ -তে আমি একজন সিনেমার স্টার চরিত্রে অভিনয় করছি। এ সিনেমার সব চরিত্র নায়ক, নায়িকা, প্রযোজক, পরিচালক ও সঞ্চালক আছে। এ যেনো সিনেমার ভিতরেই একটি সিনেমার কাহিনী।”

এদিকে নায়কের বিপরীতে অভিনয় করছেন তমা মির্জা ও সোহানা সাবা। তাদের নিয়ে এই অভিনেতা বলেন, ‘তারা নিঃসন্দেহ খুব ভালো মানের অভিনেত্রী, তাদের সাথে খুব ভালোই লাগছে কাজ করে। আর জয় ভাইয়ের পরিচালনায় প্রথমবারের মত কাজ করছি, তিনি খুব ভালো ভাবে কাজ বুঝিয়ে দিচ্ছেন এবং প্রত্যেকের কাছ থেকেও ভালো ভাবে কাজটা আদায় করে নিচ্ছেন।’

‘পাপ কাহিনী’ ছবির শুটিংয়ের জন্য চলতি মাসের ৮ তারিখ কক্সবাজার যাবে ছবির ইউনিট।

বর্তমানে ইমন কলকাতার একটি ফিচার ফিল্ম ‘সিনেমার পর্দার সব চরিত্র কাল্পনিক’ এবং ব্যস্ত রয়েছেন ‘সাহসী যোদ্ধা’ সিনেমাটি নিয়ে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘কিলার’, ‘সমাধান’, ‘আমার সিদ্ধান্ত’ শিরোনামের ছবিগুলো।

বড় পর্দার পাশাপাশি ছোট পর্দায় তার সমান ব্যস্ততা চলছে। একাধারে তিনি চলচ্চিত্র, নাটক ও বিজ্ঞাপন নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

Leave a Reply