সারাদেশ

আশুলিয়ায় দুর্বৃত্তদের গুলিতে হিজড়াসহ আহত ৩

আশুলিয়ায় দুর্বৃত্তদের গুলিতে দুই হিজড়াসহ তিনজন আহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে আশুলিয়ার বাইপাইল-আব্দুল্লাহপুর সড়কের তুরাগ এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন- শিখা (৩০), রশিদা (৪০) ও গাড়ি চালক নুরুন্নবী (২৮)। তাদেরকে এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী আখি নামের এক হিজড়া বলেন, সকাল সাড়ে ১০টার দিকে প্রাইভেটকারে টঙ্গি যাওয়ার পথে আশুলিয়ার তুরাগ এলাকায় অপর একটি প্রাইভেটকার আমাদেরকে চাপা দেয়। প্রথমে আমরা মনে করেছিলাম এটি সড়ক দুর্ঘটনা। কিন্তু পরে দুর্বৃত্তরা আমাদের গাড়িকে বেরিকেড দেয়। এসময় গাড়ি থেকে তিনজন নেমে হাতে থাকা বাজারের ব্যাগ থেকে পিস্তল বের করে এলোপাতাড়ি গুলি শুরু করে।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বলেন, গুলিবিদ্ধ হিজড়াদেরকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে এ হামলা চালানো হয়েছে।

হিজড়াদের সর্দার মিষ্টি হিজড়া বলেন, আমরা আশুলিয়ার জামগড়া মোল্লাবাজার এলাকায় থাকি। সকালে ব্যক্তিগত গাড়ি নিয়ে টঙ্গিতে একটি মিটিংয়ে যোগ দিতে যাচ্ছিলাম। সাড়ে ১০টার দিকে দুর্বৃত্তরা আমাদের উপর হামলা চালালে চালকসহ তিনজন গুলিবিদ্ধ হয়।

এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালের ওটি ইনচার্জ নাছির উদ্দিন বলেন, গুলিবিদ্ধ অবস্থায় তিনজন আমাদের হাসপাতালে ভর্তি হয়েছেন। এদের মধ্যে শিখার পেটে ও বুকে দুটি গুলি লেগেছে। রাশিদার বগলে একটি গুলি লেগে বুকের ভেতরে ঢুকে গেছে এবং চালক নুরুন্নবীর বাঁ হাতে একটি গুলি ও আরও দুটি গুলি পেটে ও বুকের ভেতরে ঢুকে গেছে।