বিনোদন

ঢাকায় আসছেন না নুসরাত-সায়ন্তিকা

২১ সেপ্টেম্বর  মুক্তি পেতে যাচ্ছে কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ‘নাকাব’। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতের নির্মাতা রাজীব কুমার বিশ্বাস। পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়ার পাশপাশি বাংলাদেশেও সাফটা চুক্তির আওতায় মুক্তি পাবে। ছবিটির নায়ক হিসেবে রয়েছেন ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। নায়িকা হিসেবে রয়েছেন কলকাতার নুসরাত জাহান ও সায়ন্তিকা।

ছবিটির প্রচারণার জন্য ১৬ সেপ্টেম্বর ঢাকায় আসার কথা ছিল দুই নায়িকার। তাদের সঙ্গে শাকিব খানেরও প্রচারণায় অংশ নেয়ার কথা জানিয়েছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। নতুন খবর হচ্ছে আপাতত ১৬ সেপ্টেম্বর ঢাকায় আসছেন না তারা। জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে শনিবার  বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জাজের পক্ষ থেকে জানানো হয়, শিডিউল জনিত ঝামেলা থাকার কারণে ১৬ তারিখে ঢাকায় আসা হচ্ছে না নুসারাত ও সায়ন্তিকার। তাদের আসার তারিখ চূড়ান্ত হলে পরে আবার জানিয়ে দেয়া হবে।

এদিকে শাকিব খান অভিনীত ‘নাকাব’ ছবিটি ২১ তারিখে মুক্তি দেয়ার ঘোষণা দিয়েছে জাজ। এই তারিখে ছবিটি মুক্তির তারিখ নিয়েও রয়েছে শংকা। ২১ সেপ্টেম্বর মুক্তির প্রচারণা চালালেও এখনও নিশ্চিতভাবে সিদ্ধান্ত নিতে পারছেনা প্রযোজনা প্রতিষ্ঠান জাজ।

নাকাব ছবির মাধ্যমে  প্রথমবারের মতো ভৌতিক চরিত্রে দেখা যাবে শাকিব খানকে। এতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন তিনি।

ঢাকায় ছবির প্রচারণার কাজে ছবি মুক্তির আগে ঢাকায় আসবেন কলকাতার এই দুই জনপ্রিয় অভিনেত্রী। তাদের সঙ্গে প্রচারণায় অংশ নেবেন শাকিবও। বিষয়টি নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল অজিজ।

শাকিব, নুসরাত, সায়ন্তিকা ছাড়া নাকাবে আরও অভিনয় করেছেন রুদ্রনীল ঘোষ, সুদীপ মুখোপাধ্যায়