বিনোদন

দহন ছবিতে গাইলেন নায়ক সিয়াম

বাংলা চলচ্চিত্রের মন্দা সময়ে এসে হঠাৎ করেই বাজিমাত করা চিত্রনায়ক হলেন সিয়াম আহমেদ। যিনি ছোট পর্দাতেও ছিলেন সফল! বড় পর্দায় এসেও প্রথম ছবিতে রীতিমত তাক লাগিয়ে দিয়েছেন। ‘পোড়ামন ২’ তে পূজা চেরির সঙ্গে তার এই ছবি দর্শকমহলে ব্যাপক সাড়া ফেলে। ব্যবসায়িক দিক দিয়েও ছবিটি সাফল্য পায়।

সেই ধারাবাহিকতায় সিয়াম আসছেন নতুন ছবি ‘দহন’ নিয়ে। এই ছবিতেও তার নায়িকা পূজা চেরি। পরিচালক হিসেবেও আছেন ‘পোড়ামন ২’র রায়হান রাফি। ছবির শুটিং শেষ প্রায়। বর্তমানে চলছে গানের দৃশ্যায়ন। এমনই সময়ে ‘দহন’ ছবিতে গান গেয়ে সবাইকে চমকে দিলেন সিয়াম। নায়ক পরিচয়ের সাথে এবার জুটল গায়ক পরিচয়। প্রথমবারের মত কণ্ঠ দিলেন তিনি তার নিজের ছবি দহনে। গানটির শিরোনাম ‘মাতাল’।

গানটির সুর ও সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ সেন। গানটির মূল ভোকালে থাকছেন বাংলাদেশি আইডল খ্যাত আরিফ। গতকাল বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) বিকালে ফেসবুক লাইভে এসে সিয়াম নিজেই বিষয়টি জানান।

সিয়াম বলেন,‘আজ আমার জন্য বিশেষ দিন। জীবনে প্রথম কোনো গানে কণ্ঠ দিলাম। যেটা অসম্ভব ঘটনা। তবে আপনারা ভয় পাবেন না, কারণ আপনাদের পুরো গান শুনতে হবে না। আমি কেবল গানের র্যাপ অংশ গেয়েছি। এই গানের মাধ্যমেই ‘দহন’ ছবিতে ‘তুলা’ চরিত্রের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হবে।’

‘দহন’ ছবিতে সিয়াম ও পূজা চেরি ছাড়া আরো অভিনয় করছেন জাকিয়া বারী মম। ছবিটি প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া।