বিনোদন

নতুন ছবিতে অনন্ত জলিল

অনন্ত জলিলের কথা সবাই কম-বেশি জানেন। নিজেকে টম ক্রুজের সঙ্গে তুলনা করা এ নায়ক পুরোটাই পাল্টে গেছেন। প্রতিদিন ভোরে ঘুম ভেঙেই নামাজ পড়ছেন। পাঁচ ওয়াক্ত নামাজ, আর সময় পেলেই হাদিসের বই অনন্তর হাতে, গাড়িতেও যাত্রাপথে পড়ছেন ইসলামী বই। অফিসের কাজের বিরতিতে কুরআনও পড়ছেন। আর সুযোগ পেলেই ছুটে যাচ্ছেন ধানমন্ডি ৩২ এর তাকওয়া মসজিদে।

এ মসজিদের খতিব মাওলানা উসামার সঙ্গে গত একবছর ধরেই সময় দিচ্ছেন অনন্ত জলিল। বলতে গেলে অভিনেতা থেকে পুরোই ইসলামে মনোনিবেশ করা অনন্ত আবারো ছবি নিয়ে ফিরছেন। তার নতুন ছবি ‘দ্বীন-দ্য ডে’।

সন্ত্রাস নয় শান্তির ধর্ম ইসলাম এমন মূল ভাবনাকে উপজীব্য করে চলচ্চিত্রটির চিত্রনাট্য নির্মাণ করছেন পরিচালক ছটকু আহমেদ। ছবিটি নিয়ে তিনি বলেন, এই বিমান বিধ্বংসী কামান, এই মানুষ হত্যাকারী অস্ত্র কার স্বার্থে? ইসলাম তো শান্তির ধর্ম। ইসলামের আসল উদ্দেশ্যটা কি?

ইসলাম এবং ইসলামের নামে যে পরাশক্তিরা হামলা করছে, ধ্বংস করছে এদের কারা মদদ দিচ্ছে? ইসলাম তো টেরোরিজম সাপোর্ট করে না। এ ছবিতে ইসলামকে ইতিবাচকভাবে উপস্থাপন করা হবে।

ধর্মনির্ভর চলচ্চিত্র হলেও এতে নাচ গান সবই থাকছে। বাংলাদেশের দুই বন্ধুর দুই ভিন্নপথে এগিয়ে যাওয়ার সূত্র ধরে এগুবে চলচ্চিত্রটির কাহিনি। চলচ্চিত্রটিতে অভিনয় করবেন চিত্রনায়ক অনন্ত জলিল ও তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। উল্লেখ্য, অ্যাকশন নির্ভর ছবিটির শুটিং শুরু হবে চলতি বছরের নভেম্বরে।

Leave a Reply