বিনোদন

ফারিয়ার গানে ডিসলাইকের ঝড়, ভাঙল রেকর্ড

তীব্র সমালোচনার মুখে পড়েছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। তার গাওয়া ‘পটাকা’ শিরোনামের গানটি নিয়ে বিতর্ক থামছেই না। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মডেলও হয়েছিলেন ফারিয়া নিজেই।

ইউটিউবে গানটি প্রকাশের পর থেকেই ট্রলের শিকার হয়েছেন এই নায়িকা। এই গানে লাইকের চেয়ে ডিসলাইকের সংখ্যা এতটাই বেশি যে, কেউই বিশ্বাস করতে পারছেন না। গানটির ভিউ ১০ লাখের উপরে হলেও এখনও পর্যন্ত গানটিতে লাইক পড়েছে ১১ হাজার। তার বিপরীতে ডিসলাইকের সংখ্যাই ৬৯ হাজার। এমন ঘটনাকে বিরল মনে করছেন অনেকে। শুধু তাই নয় ফারিয়ার গানটি ডিসলাইকের রেকর্ড গড়েছে বলেও ধারণা অনেকের। কোনো গানে লাইকের চেয়ে ৭ গুণ বেশি ডিসলাইক এমনটা সচরাচর দেখা যায়নি।

ইউটিউব সংশ্লিষ্টরা বলছেন, গানটিতে ডিসলাইক ঝড়ের অন্যতম কারণ হচ্ছে দর্শকরা ফারিয়ার গানটি পছন্দ করেননি। শুধু তাই নয় গানটির কমেন্টেও ফারিয়ার তীব্র সমালোচনা করেছেন অনেকে। কেউ কেউ গানটিতে অশ্লীলতার অভিযোগও এনেছেন।

রাহাত খান নামের একজন লিখেছেন, নুসরাত পাদিয়ার এমনিতেই হ্যাটারের অভাব নাই,,তার ভিতর আবার নিজের গলায় গান গেয়ে আরো হেটার বাড়াচ্ছে। তার চেয়ে আপনি ড. মাহফুজুর স্যারকে বিয়ে করে ফেলুন আর দুজনে মিলে খুব সুন্দর সুন্দর এ্যালবাম বের করুন। আরো অনেকেই ফারিয়ার গানটি দেখে নিজেদের ক্ষোভ উগড়ে দিয়েছেন।

Leave a Reply