বিনোদন

নাসির উদ্দিন ইউসুফের উপস্থাপনায় ‘আমাদের সন্তানেরা’

বাংলাদেশে শিল্প সংস্কৃতির একজন নন্দিত ব্যক্তিত্ব মুক্তিযোদ্ধা, সংগঠক, নাট্য নির্দেশক ও চলচ্চিত্র নিমার্তা নাসির উদ্দিন ইউসুফ। এবার তার পরিকল্পনা ও সঞ্চালনায় শুরু হতে যাচ্ছে একটি নতুন টেলিভিশন অনুষ্ঠান। ‘আমাদের সন্তানেরা’ নামের এই অনুষ্ঠান নিয়ে তিনি হাজির হচ্ছেন চ্যানেল আই-এর পর্দায়।

অনুষ্ঠানটির প্রথম পর্ব প্রচার হবে ১০ জানুয়ারি বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায়। প্রথম পর্বের অতিথি হিসেবে থাকছেন গনিত অলিম্পিয়াডে প্রথম বাংলাদেশী স্বর্ন পদক বিজয়ী আহমেদ জাওয়াদ চৌধুরী। এরপর থেকে প্রতি মাসের ২য় ও ৪র্থ বৃহস্পতিবার মাসে দু’টি করে পর্ব প্রচাররিত হবে বলে জানা গেছে।

অনুষ্ঠানটির বিস্তারিত জানাতে চ্যানেল আই ভবনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় মঙ্গলবার দুপুরে। এখানে উপস্থিত ছিলেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, নাসিরউদ্দিন ইউসুফ এবং আনিসুল হক।

ফরিদুর রেজা সাগর শুভেচ্ছা বক্তব্যে অনুষ্ঠান সম্পর্কে বলেন ‘চ্যানেল আই-এর বয়স ২০ বছর চলছে। আমি সব সময়েই বলে আসছি আমাদের এমন কিছু করে যাওয়া উচিত আমাদের ভবিষ্যৎ প্রজন্ম তৈরীতে সহায়ক হবে। আমি মনে করি এ অনুষ্ঠানের মাধ্যমে আমরা সেই কাজটি করতে যাচ্ছি।’

সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘আমাদের সন্তানেরা’ অনুষ্ঠানে নাসির উদ্দিন ইউসুফ চমক লাগা- ঘোর লাগা মানুষগুলোর ভিতর, বাহির জানতে চেয়েছেন, জানাতে চেয়েছেন সবাইকে। দেশের এই সব কৃতি সন্তানদের উজ্জল আলোর প্রভায় আগামী দিনের তরুণ- তরুণী, দেশের মানুষ স্বপ্ন ও শক্তিস্নাত এবং ঋদ্ধ হবেন। ইউসিবি নিবেদিত অনুষ্ঠানটি পরিচালনা করছেন রেহানা সামদানী।