রাজনীতি

সকল মনোনয়ন প্রত্যাশীকে শেখ হাসিনার চিঠি

৩০০ আসনে ৪ হাজারের অধিক মনোনয়ন প্রত্যাশী সব প্রার্থীকে চিঠি দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সুনির্দিষ্টপদ্ধতিগত প্রক্রিয়া এবং মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী যারা মনোনয়ন পাননি তাদের কাছে দুঃখ প্রকাশ করে সবাইকে নৌকার পক্ষে কাজ করার আহ্বান জানিয়েছেন দলের প্রধান।

চিঠিতে শেখ হাসিনা আশা প্রকাশ করেন, আগামী নির্বাচনে আপনার নির্বাচনী এলাকায় বাংলাদেশ আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীর পক্ষে আপনার সকল সাংগঠনিক দক্ষতা, শক্তি ও সামর্থ আওয়ামী লীগের বিজয়কে সুনিশ্চিত করবে। আওয়ামী লীগের নেতৃত্বে আমাদের প্রিয় জন্মভূমি বাংলাদেশের গত এক দশকের অর্জিত উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা অব্যাহত রাখতে সংগঠনের একজন আদর্শবান, ত্যাগী ও বিশ্বস্ত নেতা হিসেবে সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের প্রচার প্রচারণা ও সার্বিক কর্মকাণ্ডে আপনার স্বতঃস্ফূর্ত ও সক্রিয় অংশগ্রহণ একান্তভাবে প্রত্যাশা করছি।

আরো পড়ুন: শিক্ষক হাসনা হেনার মুক্তি দাবিতে ভিকারুনুনিসার শিক্ষার্থীদের বিক্ষোভ

চিঠিতে জানানো হয়, আবেদন যাচাই বাছাই করে প্রাপ্ত তথ্য-উপাত্ত এবং মাঠপর্যায়ের জরিপের ফলাফল পর্যালোচনা করে প্রতিদন্দ্বিতাপূর্ণ নির্বাচনে বিজয়ী হওয়ার বিষয় বিবেচনায় দলীয় প্রাথী বাছাই চূড়ান্ত করে মনোনয়ন বোর্ড।


আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে উভয়পক্ষেই চলছে সাজসাজ রব। নির্বাচন কমিশনও শেষ মুহূর্তে ব্যস্ত সময় কাটাচ্ছে।