বিনোদন

প্রেমিককে নিয়ে গান, রাতারাতি রেকর্ড!

নতুন করে আবারো আলোচনায় এলেন দুঃখ নিয়ে! তবে এবার কনসার্টে বোমা হামলার মতো কোনো দুঃখজনক খবর নিয়ে নয়! মার্কিন গায়িকা আরিয়ানা গ্র্যান্ড ‘থ্যাংক ইউ, নেক্সট’ শিরোনামের একটি বিচ্ছেদের গান নিয়ে হাজির হয়েছেন। রাতারাতি রেকর্ডও গড়েছেন এই গায়িকা। দ্রুততম সময়ে ১০ কোটি বার দেখা মিউজিক ভিডিওর তালিকায় শীর্ষস্থান দখল করেছে এটি।

গত ৩০ নভেম্বর প্রকাশের পর মাত্র ৪ দিনে এই গান ছুঁয়ে ফেলেছে ১০ কোটির মাইলফলক। আমেরিকান ভিডিও হোস্টিং সেবাদানকারী প্লাটফর্ম ভেভো তথ্যটি জানিয়েছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ভিডিওটি ১৩৪ মিলিয়ন বার ইউটিউবে দেখা হয়েছে। এ প্রসঙ্গে আরিয়ানা গ্র্যান্ড এক সাক্ষাত্কারে বলেন, ‘আমি সত্যিই সবার কাছে কৃতজ্ঞ। দুঃখের গানেও যে সবাই এতটা সাড়া দেবে ভাবতে পারিনি। তোমাদেরকে ভালোবাসা দেওয়া ছাড়া আর কিছু নেই আমার কাছে!’

গানটি মূলত আরিয়ানার সাবেক প্রেমিক পিট ডেভিডসনের সঙ্গে ছাড়াছাড়ির পরিপ্রেক্ষিতে সাজানো হয়েছে। ২ মাসের প্রেমে মিডিয়া সেনসেশনে পরিণত হন তারা। এরপর এ বছরের জুনে তাদের বাগদান হলেও শেষ পর্যন্ত সম্পর্কটা টেকেনি। গত অক্টোবরে দু’জনের দুটি পথ দু-দিকে গেছে বেঁকে। এর তিন সপ্তাহ পরই বের হলো থ্যাংক ইউ, নেক্সট।

দ্রুততম সময়ে ১০ কোটি বার দেখা মিউজিক ভিডিওর তালিকায় এতদিন শীর্ষে ছিল ব্রিটিশ গায়িকা অ্যাডেলের ‘হ্যালো’। এছাড়া ২০১৩ সালে সাইয়ের ‘জেন্টেলম্যান’ ৪ দিনে ইউটিউবে দেখা হয় ১০ কোটি বার।