সারাদেশ

গৌরীপুরে ইউপি সদস্যের হাত-পা ভেঙ্গে দিল অপর সদস্য

ময়মনসিংহের গৌরীপুরে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মো. মোস্তাকীম মিয়ার (৩৫) দু’পা ও এক হাত ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ ইউপি সদস্য স্বপন মিয়া (৩৩)। বৃহস্পতিবার সকালে উপজেলার বোকাইনগর ইউনিয়নে বাসাবাড়ি রেলস্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, মো. মোস্তাকীম মিয়া উপজেলার বোকাইনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য ও প্রতিপক্ষ হামলাকারী স্বপন মিয়া একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য। তাদের দু’জনে মাঝে আধিপত্য বিস্তার নিয়ে ও পূর্ব শত্রুতার জের ধরে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সকাল ১১টার সময় মোস্তাকীম মেম্বার বাড়ি থেকে স্থানীয় বাসাবাড়ি বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন। রাস্তায় স্বপন মেম্বারের নেতৃত্বে ৪/৫ জন অতর্কিতে হামলা চালিয়ে লোহার রড দিয়ে বেধড়ক পিঠিয়ে তার দু’পা ও ডান হাত ভেঙ্গে দেয়। গুরুতর আহত মোস্তাকীমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিব উল্লাহ হাবিব ইউপি সদস্যের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার দাবি জানান।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, ‘হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। হামলার সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’